এবার বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখপুত্র আরিয়ান

অবশেষে গুঞ্জনই সত্য হতে চলেছে। বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখপুত্র আরিয়ান খান। গত কয়েক মাস ধরেই গুঞ্জন উঠেছিল বলিউড সিনেমায় পা রাখতে যাচ্ছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

তবে বাবার মত তিনি ক্যামেরার সামনে আসছেন না। বলিউডে তার অভিষেক হবে সহকারি পরিচালক হিসেবে বলে শোনা গিয়েছিল। এবার শোনা যাচ্ছে চলচ্চিত্রের গল্প রচয়িতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান।

শোনা যাচ্ছিল পরিচালকের ভূমিকায় দেখা যাবে তাকে। এবার জানা যাচ্ছে, ইতোমধ্যেই সেই কাজ শুরু করে দিয়েছেন আরিয়ান।

বেশ কয়েকটি ছবির আইডিয়া নিয়ে চিত্রনাট্যের কাজ শুরু করেছেন তিনি। শাহরুখ বরবারই আরিয়ানের লেখার প্রতি প্রেম নিয়ে কথা বলেন। এবার পাকাপাকিভাবে বলিউডে চিত্রনাট্যকার, পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান।

শোনা যাচ্ছে, আরিয়ান অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের একটি ওয়েব-সিরিজ এবং একটি ফিচার ফিল্মের জন্য কাজ করছেন। আরিয়ানের সঙ্গে তার সহলেখক হিসেবে কাজ করছেন লেখক বিলাল সিদ্দিকী।

মজার বিষয় হলো, শাহরুখও এক সময় লেখালেখি করতে চেয়েছিলেন। কিন্তু অভিনয়ের জন্য আর করে উঠতে পারেননি। এবার শাহরুখের সেই অপূর্ণ ইচ্ছা তার ছেলে পূরণ করার দিকে এগোচ্ছেন।

আরিয়ানের লেখা সেই সিরিজের স্ক্রিপটগুলো এখন বিশ্লেষণ করা হচ্ছে। কিছু কারেকশনের পরই সেটার ওপর কাজ শুরু হয়ে যাবে বলে জানা যায়

এদিকে শাহরুখকন্যা সোহানা খান বলিউডে ডেবিউ করছেন। বলিউডের স্বনামধন্য পরিচালক জয়া আখতার কমিক বই ‘আর্চি’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন। আর তাতেই দেখা মিলবে শাহরুখকন্যা সোহানার। আর এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।