বাড়ির পিছনে নীল শাড়ি পড়ে ভাবির খো’লামে’লা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

নীল শাড়ি পড়ে বাড়ির পিছনে সুন্দরী বৌদির নাচের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে, আমরা এই পোস্ট এর নিচের দিকে ওই ভিডিওটি দিয়েছি, আপনারা একটু কষ্ট করে নিচে গিয়ে ভিডিওটি উপভোগ করুন।

আরোও পড়ুন..’স্বামী ছাড়াই চলছেন যে নায়িকারা’,

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের কৌ’তূহল আকাশছোঁয়া। অথচ তাদের বিয়ের খবর অনেক সময় সাধারণের অধরাই থাকে। ঢাকাই চ’লচ্চিত্রে এমন বেশ কয়েকজন তারকা র’য়েছেন যারা জনপ্রিয়তায় এগিয়ে থাকলেও, জীবনসঙ্গী বেছে নেওয়ার ক্ষে’ত্রে পিছিয়ে পড়েছেন।

যদিও বি’য়ের বয়স তাদের হয়েছে অনেক আগেই। ক্যারিয়ার ভাবনা, যোগ্য জী’বনসঙ্গীর জন্য অপেক্ষা ইত্যাদি কারণে তাদের মুখে বিয়ের নাম নেই। অথচ কাদের বিয়ে নিয়ে পা’ড়াপড়শিদের ঘুম হারাম হয়েছে অনেক আগেই।

এমনকি এ বছর ভ’ক্তের ভাবনায় ছাই দিয়ে বিয়ের পিঁড়িতে বসেননি বা বসতে পারেননি।
সাদিকা পারভিন পপি: এই তালিকায় সবার উপরে র’য়েছেন জনপ্রিয় চি’ত্রনায়িকা সাদিকা পরভিন পপি অনেক আগেই বিয়ের ঘোষণা দিলেও এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি।

১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর খু’লনায় জন্ম নেওয়া এই নায়িকার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি’। যদিও ১৯৯৭ সালে সো’হানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অ’ভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

পপি শ্রেষ্ঠ অ’ভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। অ’ভিনয় জীবনে সফল হলেও এখনও দাম্পত্য জীবন শুরু করতে পারেননি তিনি। এ প্রশ্নে ব’রাবরই তিনি বলে এসেছেন মনের মতো পাত্র পাচ্ছেন না তিনি।